অনৈতিক কাজের প্রতিবাদ, কলেজছাত্রের অঙ্গুল কেটে নিল বখাটেরা

হাসপাতালে আহত অনিক
হাসপাতালে আহত অনিক  © টিডিসি ফটো

অনৈতিক কাজের প্রতিবাদ করায় অনিক কুমার নামে এক কলেজছাত্রের হাতের আঙুলের রগ কেটে দিয়েছে বখাটেরা। গতকাল বুধবার বিকেলে নাটোর সদর উপজেলার আলাইপুর এলাকায় এই ঘটনা ঘটে।

অনিক কুমার নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রির ছাত্র। গুরুতর আহত অবস্থায় অনিককে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে অনিকের হাতের অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠের পাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা অনৈতিক কাজ করে আসছিল। সম্প্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদের অনৈতিক কাজের প্রতিবাদ করে। গতকাল বুধবার বিকেলে পার্শ্ববর্তী মীরপাড়ার সোহান, রাকিবসহ একদল বখাটে অনিককে মারপিট করে। এ সময় বখাটেরা হাসুয়া দিয়ে অনিকের বাম হাতে কোপ দেয়। এতে অনিকের তিনটি আঙুলের রগ কেটে যায়। অনিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। এ সময় অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর আধুনিক সদর হাসপাতালের সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৈমুর রহমান জানান, অনিকের হাতের তিনটি আঙুলের রগ বিচ্ছিন্ন হয়েছিল। অপারেশন করে আঙুলগুলো আগের অবস্থায় আনার চেষ্টা করা হয়েছে।

নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় আহতের ভাই দুজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সে অনুযায়ী হামলাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।


সর্বশেষ সংবাদ