বাসাভাড়া দিতে না পারায় স্বামীকে আটকে নারীকে গণধর্ষণের অভিযোগ

প্রতীকি ছবি
প্রতীকি ছবি  © ফাইল ফটো

ঢাকার সাভারের আশুলিয়ায় বাসাভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে এক পোশাক শ্রমিককে (২৪) গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে গণধর্ষণের শিকার হন ওই তরুণী। এ ঘটনায় বুধবার দুপুরে প্রধান অভিযুক্ত বাড়িমালিক মো. কালামকে (৪৫) আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক আছে।

আটক বাড়িমালিক কালাম পেশায় একজন ফার্মেসী ব্যবসায়ী। আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ির বাসিন্দা সে।

ভুক্তভোগী ঐ নারী গণমাধ্যমকে জানান, তিনি পশ্চিম জামগড়া এলাকায় মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে পোশাক কারাখানায় কাজ করেন। মঙ্গলবার রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার পাঁচ সঙ্গী নিয়ে বকেয়া ডিসেম্বরের মাসের ২ হাজার টাকা ভাড়ার জন্য তার কক্ষে আসেন। পরে কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান তিনি। কিন্তু মালিক কালামের সহযোগী দুইজন তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। পরে জোরপূর্বক তার স্বর্ণের চেইন, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেন তারা।

ওই নারী আরও জানান, এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে এবং বাড়ির মালিক তাকে জোরপূর্বক ধর্ষণ করে। বাকি তিনজন পরবর্তীতে ভোর ৪টা পর্যন্ত তাকে ধর্ষণ করে চলে যায়। পরে সকালে তিনি আশুলিয়া থানায় এসে অভিযোগ করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, বাসাভাড়া দিতে না পারায় স্বামী আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগকারী নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রধান আসামি কালামকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ