১৫ জানুয়ারি ২০২০, ১২:২১

টিলায় নিয়ে কলেজছাত্রী ও তার বান্ধবীকে গণধর্ষণ, আটক ৩

  © প্রতীকী ছবি

মৌলভীবাজার সদর উপজেলায় এক কলেজছাত্রী ও তার বান্ধবী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরতলীর মোস্তফাপুর ইউনিয়নের রঘুনন্দনপুর এলাকায় এম সাইফুর রহমান স্টেডিয়ামের পাশের একটি টিলায় এই গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনার রাতে তিন অভিযুক্তকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানার পুলিশ।

আটককৃতরা হলেন-মোস্তফাপুর ইউনিয়নের উত্তর জগন্নাথপুর এলাকার ইসমাইল মিয়ার ছেলে মুন্না মিয়া (২৬), হাসিব উদ্দিনের ছেলে আকাশ (২২) ও ছুরফ মিয়ার ছেলে হুমায়ুন (২০)।

ধর্ষণের শিকার দু্ই তরুণীর মধ্যে একজন মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী ও আরেকজন তার বান্ধবী ছিলেন বলে জানা গেছে। তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, কলেজ শেষে বাড়ি ফেরার পথে শহরের প্রেসক্লাবের সম্মুখে এসে একটি সিএনজি অটোরিকশায় উঠেন তারা। অটোরিকশায় থাকা চারজন লোক স্টেডিয়াম এলাকায় যাওয়ার পর তাদের হাত বেঁধে ফেলে একটি নির্জন টিলায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ করেন তারা। ধর্ষণের শিকার ওই দুই তরুণী কৌশলে সেখান থেকে পালিয়ে এসে পুলিশকে ফোন করলে তাদের উদ্ধার করে  পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ওই তিনজনকে আটক করেছে পুলিশ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার দুই তরুণীর থেকে ধর্ষণের আলামত  সংগ্রহ করা হয়েছে। তাদের মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ইতোমধ্যে তিনজনকে আটক করা হয়েছে এবং অন্য অভিযুক্তদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।