গণপিটুনি ছিল নাটক, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে মাফুকে

গণপিটুনি ছিল নাটক, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে মাফুকে
  © প্রতিকী ছবি

সাভারে মাহফুজুর রহমান মাফু (৩২) নামে সেই যুবক গণপিটুনির শিকার হননি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তাকে। প্রাথমিক তদন্ত শেষে এ তথ্য জানিয়েছে পুলিশ। ওই ঘটনায় ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন, বাবু ওরফে ফরিদ (২৯) দেলোয়ার হোসেন (৫৫) এবং আমির হোসেন টিপু (৪৩)। নিহত মাফু নবাবগঞ্জ জেলার বান্দুরা থানার করপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার হাজী মনোয়ার হোসেনের বাড়িতে তিনি ভাড়া থাকতেন।

সোমবার (১৩ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুর খাঁন। তিনি জানান, গত রোববার রাতে সাভারের অন্ধ মার্কেট এলাকায় মাফু নামের ওই যুবক গণপিটুনিতে নিহত হয় বলে আমরা জানতে পারি।

তিনি বলেন, আসলে বিষয়টি গণপিটুনি নয়। মাফুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সোমবার সকালে সাভার থানায় একটি মামলা হয়েছে। এর আগে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়। তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ