বাড়ির ছাদে মিলল কলেজছাত্রের মরদেহ

  © সংগৃহীত

পিরোজপুর শহরের একটি বাড়ির ছাদ থেকে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে শহরের পশ্চিম মাছিমপুর এলাকার পাড়েরহাট রোডের একটি বাড়ি বাড়ি থেকে ফারদিন মাহমুদ রাফিন (১৭) নামে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, রাফিন পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের প্রবাসী সেলিম মাহমুদ হাওলাদারের ছেলে। সে ইন্দুকানী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। রাফিন তার মায়ের সাথে শহরের পশ্চিম মাছিমপুরে ভাড়া বাসায় থাকতো।

রাফিনের মামা ইমরান হাওলাদার জানিয়েছেন, মাগরিবের নামাজের পর রাফিনের মা ফোন দিয়ে জানান বাসার ছাদে রাফিন অসুস্থ হয়ে পড়ে আছে। খবর পেয়ে তিনি রাফিনদের বাসায় গিয়ে দেখতে পায়,কয়েকজন রাফিনকে হাসপাতালে নেওয়ার জন্য নিচে গেটের কাছে নিয়ে এসেছে। পরে তারা হাসপাতালে নিয়ে গেলে রাফিনকে ডাক্তার মৃত ঘোষণা করে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান বলেন, পরিবারের কয়েকজন হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান গণমাধ্যমকে জানান, রাফিনের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে বলেও জানিয়েছেন তিনি।


সর্বশেষ সংবাদ