কেরানীগঞ্জে আগুনের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৬

  © সংগৃহীত

রাজধানীর কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৬ জনে। আগুন লাগার পর আহতদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সর্বশেষ নিহত দুজন হলেন- মুস্তাকিম (২২) ও আবদুর. রাজ্জাক। ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানিয়েছেন, মুস্তাকিম  জানান, চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৬টায় ও রাজ্জাক সাড়ে ৯টার টিকে মারা যান। দুজনই লাইফ সাপোর্টে ছিলেন। মুস্তাকিমের শরীরের ২০ শতাংশ ও রাজ্জাকের শতভাগ দগ্ধ ছিলো বলে তিনি জানান।

তিনি বলেন, আইসিইউতে আরও ৭জন ভর্তি আছেন। সবার অবস্থাই আশঙ্কাজনক। এছাড়া আট জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি আছেন।

এর আগে গতকাল শনিবার সকাল সাড়ে ৭টায় ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান অপর অগ্নিদগ্ধ মো. আসাদ (১৪)। গত বুধবার বিকেলের অগ্নিকাণ্ডের ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা যান। বাকি ১৫ জনের মৃত্যু হয় হাসপাতালে।

এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত আলম ও রাজ্জাকের ছোট ভাই মো. জাহাঙ্গীর বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এ মামলা করেন। এতে কারখানা মালিক মো. নজরুল ইসলামসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ