স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, যুবক আটক

  © প্রতিকী ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় এক ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে মিজানুর রহমান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষায় অংশ নেওয়া ওই ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগে জানা গেছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে উপজেলার সোনাহাট স্থলবন্দর এলাকা থেকে মিজানুরকে আটক করা হয়। তিনি সোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রামের মনছুর মিয়ার ছেলে। মিজানুর দুই সন্তানের জনক বলে জানা গেছে।

স্থানীয় অধিবাসী ও শিশুটির চাচা জানান, মিজানুর রহমান সোনাহাট স্থলবন্দর এলাকায় মুদি ব্যবসা করেন। এক মাস আগে ওই ছাত্রী তার দোকানে গেলে কৌশলে তাকে ফুঁসলিয়ে দোকানের ভেতর নিয়ে যায়। একপর্যায়ে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইলে ভিডিও ধারণ করে।

পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ঘটনা কাউকে না বলতে হুমকি দেয়। পরবর্তীতে তাকে একই ভয় দেখিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করে। কুতুব নামে এক যুবক মিজানুরের মোবাইলে ভিডিও দেখার পর শিশুটির বাবাকে বিষয়টি অবহিত করেন।

পরে শিশুটির বাবা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় মিজানুরকে আটক করে পুলিশ। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর ধর্ষণের কথা স্বীকার করেছে।

তিনি বলেন, শিশুটির বাবা বাদি হয়ে অভিযুক্ত মিজানুরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। বিষয়টি তদন্ত করে দেখছি। ভিডিও ধারণের সত্যতা পেলে অভিযুক্তের বিরুদ্ধে পৃথক আইনেও মামলা দায়ের হবে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ