ফরিদপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সদরপুর সরকারি কলেজের ২য় বর্ষের ছাত্রকে পূর্বশত্রুতার জের ধরে ওরস থেকে ফেরার পথে তুহিন বেপারী (২২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গত বুধবার (৪ ডিসেম্বর) রাতে মানিকদহ ইউনিয়নের আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ হত্যাকাণ্ডটি ঘটে। উপজেলার সদরপুর থানার আটরশি বকুলতলা গ্রামের নজরুল বেপারীর ছেলে তুহিন বেপারী।

জানা যায়, সদরপুর সরকারি কলেজের ছাত্র তুহিনের সঙ্গে আদমপুর গ্রামের রিমেনের ৭-৮ মাস আগে ফুটবল খেলা নিয়ে ঝগড়া হয়। তখন স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়। বুধবার রাতে সদরপুর থেকে তুহিন ও তার কয়েক বন্ধু আদমপুর গ্রামে বাহেরশাহ পাগলার বার্ষিক ওরস শরিফে মেলা দেখতে আসেন।

মেলা দেখে বাড়ি ফেরার পথে পূর্বশত্রুতার জের ধরে আদমপুর স্কুলের সামনে রিমেনের নেতৃত্বে ১০-১২ জন যুবক এসে তুহিনের ওপর হামলা চালায়। তুহিনের বন্ধুরা ফেরাতে গেলে তাদেরও মারধর করে আহত করে। আহতাবস্থায় সবাইকে বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তুহিনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি কাজী শফিকুর রহমান বলেন, হামলা ও ছুরিকাঘাতে তুহিনের মৃত্যু হয়েছে। মরদেহ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 


সর্বশেষ সংবাদ