বগুড়ায় ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

  © সংগৃহীত

বগুড়ার শাজাহানপুরে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। কামনা (১৮) নামে ওই কলেজছাত্রী উপজেলার মাঝিড়া পাড়ার বাবুল হোসেনের মেয়ে। রোববার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

কামনা পল্লী উন্নয়ন একাডেমি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। তার বড়বোন জানান, রোববার সকালে প্রতিবেশীদের সাথে কামনার ঝগড়া হয়। পরে সে কলেজে যাওয়া প্রস্তুতি নিলে খেতে বলা হয়। কিন্তু সে না খেয়ে কলেজে চলে যায়।

কলেজ থেকে ফিরেও কিছু না খেয়ে ঘরে শুয়ে থাকে। একসময় শব্দ শুনে ঘরে গিয়ে দেখা যায় কামনা মেঝেতে পড়ে আছে। সাথে সাথে স্থানীয় ক্লিনিকে নেওয়া হলে তারা চিকিৎসা করতে অস্বীকৃতি জানালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায় সে। কিন্তু ইঁদুর মারার ট্যাবলেট কিভাবে পেল তা তার পরিবারের কেউ জানেন না বলেও জানান তিনি।

প্রতিবেশীরা জানান, দেড় মাস আগে কলেজে যাওয়ার কথা বলে অজ্ঞাতনামা এক ছেলের সাথে পালিয়ে যায় কামনা। পরে অভিভাবকেরা পুলিশের সহায়তায় ঢাকা থেকে কামনাকে ফিরিয়ে নিয়ে আসে। এ নিয়ে কামনা মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়েও থাকতে পারে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন জানান, ‘এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়েরের পর মরদেহ স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।’


সর্বশেষ সংবাদ