দিনাজপুর ডিসিকে নিয়ে নতুন ভিডিও সেই নারীর

দিনাজপুরের জেলা প্রশাসকের বিরুদ্ধে কেলেঙ্কারীতে জড়ানোর অভিযোগ উঠা সেই নারী নতুন একটি ভিডিও বার্তা ছেড়েছেন। তিনি দাবি করেছেন, স্থানীয় জিয়া নামে এক চেয়ারম্যানের হুমকি ও চাপ প্রয়োগের কারণে বাধ্য হয়ে তিনি ডিসির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। প্রকৃত অর্থে এ ঘটনায় জেলা প্রশাসকের কোনো সম্পৃক্ততা নেই।

ওই নারীর দাবি, মিথ্যা ওই ভিডিও’র কারণে আমি ডিসি স্যারসহ বিভাগীয় সবার কাছে ক্ষমা চেয়েছি। কিন্তু তারপরও বর্তমানে আমাকে নিয়ে কিছু গণমাধ্যম মিথ্যা সংবাদ প্রকাশ করছে। অন্যদিকে জিয়া চেয়ারম্যানও নানা ধরণের হুমকি-ধামকি দিচ্ছেন।

এর আগে ভিডিও বার্তায় ওই নারী দাবি করেন, পরিচয় হওয়ার পর ডিসি মাহমুদুল আলম নানা প্রলোভন দেখিয়ে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছিলেন। সেই ফাঁদে পা দিয়ে সংসার ভেঙেছে তার। ঘটনা জানাজানি করলে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ ওই নারীর। ভাইরাল ভিডিওতিতে ওই নারীর দাবি, জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারী ফাঁস হওয়ার পর তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন দিনাজপুরের জেলা প্রশাসক। ঘটনা জানাজানি করলে, হত্যার হুমকিও দেয়া হয় বলে অভিযোগ তার।

দিনাজপুরে একটি স্কুলে শিক্ষকতা করেন ওই নারী। তার সাথে যোগযোগ করা হলে এ বিষয়ে কথা বলতে রাজি হননি তিনি। কথা বলতে চাননি পরিবারের সদস্যরাও।

ওই ভিডিও ঘটনার সাথে সম্পৃক্ততা নেই বলে ইতোমধ্যেই দাবি করেছেন জেলা প্রশাসক মাহমুদুল আলম। তিনি বলেন, আমার সিনিয়রা তদন্ত করে গেছেন; তারাই এ বিষয়ে ব্যবস্থা নিবে।

পড়ুন: সংযত পোশাকে সৌদি নারীদের প্রথম কুস্তি (ভিডিও)

পড়ুন: ভাইয়ার সঙ্গে বড় হওয়াটা হলো না: আবরার ফাইয়াজের স্ট্যাটাস


সর্বশেষ সংবাদ