ময়মনসিংহে লাগেজে পাওয়া লাশের কাটা পা কুড়িগ্রামে থেকে উদ্ধার

কুড়িগ্রাম সদর উপজেলায় অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির খণ্ডিত কাটা পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিমকল্যাণ গ্রামে একটি বাড়ির পুকুরের পাশ থেকে ওই কাটা পা উদ্ধার করা হয়।

ময়মনসিংহ নগরীতে বোমা সন্দেহে ঘিরে রাখা লাল লাগেজ থেকে অজ্ঞাত পরিচয়ে নিহত যুবকের হাত-পাবিহীন দ্বিখণ্ডিত গলিত মরদেহের সঙ্গে কুড়িগ্রামে উদ্ধার হওয়া বিচ্ছিন্ন পায়ের যোগসূত্র রয়েছে বলে ধারণা করছে পুলিশ।

বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন, ভোরে স্থানীয়রা উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিমকল্যাণ গ্রামে একটি বাড়ির পুকুরের পাশে একটি খণ্ডিত পা দেখে পুলিশে খবর দেয়।

পুকুরপাড়ে এক ব্যক্তির বাম পা কোমরের নিচ থেকে কাটা অবস্থায় পলিথিনে মোড়ানো দেখতে পাই। অজ্ঞাত দুষ্কৃতকারীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। শরীরের বাকি অংশ পুকুরে আছে কিনা তা দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করা হয়। তবে কোনো কিছু পাওয়া যায়নি।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ওসি মাহফুজার রহমান জানান, বিচ্ছিন্ন পা উদ্ধার করে থানায় আনা হয়েছে।

তবে ধারণা করছি, পায়ের অংশ ময়মনসিংহে উদ্ধার হওয়া ব্যক্তির। ময়মনসিংহ থেকে উদ্ধার হওয়া ব্যক্তির ডিএনএ নমুনার সঙ্গে উদ্ধার হওয়া পায়ের অংশের ডিএনএ নমুনার প্রতিবেদন মিলিয়ে দেখা হবে। এর পরই সঠিক তথ্য জানা যাবে।

 


সর্বশেষ সংবাদ