ইয়াবা ক্রয়ের সময় পুলিশ সদস্যকে গণপিটুনি

ইয়াবা ক্রয়ের সময় পুলিশের এক কনস্টেবলকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছেই সোপর্দ করেছে জনতা। গণপিটুনির শিকার কনস্টেবল মোশারফ হোসেন ঠাকুরগাঁও সদর থানায় কর্মরত রয়েছেন। রবিবার রাত ১১ টায় ঠাকুরগাঁও সত্যপীর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল মোশারফকে ক্লোজ করে পুলিশ লাইনে দিয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ কনস্টেবল মোশারফ রাত ১০ টায় শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা সংগ্রহ করতে গেলে বাকবিতণ্ডা তৈরি হয়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টা জানতে পারলে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে। পুলিশ সদস্য তখন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনতা তাকে আচক করে বেধড়ক মারপিট করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী জীবন জানায়, পুলিশ সদস্য মোশারফ প্রতিনিয়ত নেশাগ্রস্ত হয়ে সত্যপীর ব্রিজ এলাকায় চাঁদাবাজিসহ সাধারণ মানুষকে হয়রানি করে। অনেক সময় ইয়াবা পকেটে ঢুকিয়ে দিয়ে মানুষের কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। এ বিষয়ে অভিযুক্ত পুলিশ সদস্য মোশারফের কাছে জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে উদ্ধার করা হয়েছে। মাদকের বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ