পূজামন্ডপে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

নিহত কলেজছাত্র শাওন ভট্টাচার্য  © সংগৃহীত

ময়মনসিংহে পূজা মণ্ডপে বন্ধুর ছুরিকাঘাতে কলেজছাত্র শাওন ভট্টাচার্য (২০) নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর গোলপুকুর পাড় এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শাওন ভট্টাচার্য ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র এবং নগরীর নাটক ঘরলেন এলাকার শুভাশিস ভট্টাচার্যের ছেলে।

কোতওয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নগরীর গোলপুকুর পাড় পূজা মণ্ডপে মঙ্গলবার রাত ৯টার দিকে প্রতিমা বিসর্জনের আগে নাচানাচির এক পর্যায়ে বন্ধুদের সাথে বাগবিতণ্ডা হয় শাওনের। পরে শাওনকে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিতন্ডায় হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে।

তার পিতা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহত শাওনের মা।


মন্তব্য

সর্বশেষ সংবাদ