তরুণীকে ধর্ষণ, রিহ্যাবের ২ পরিচালক কারাগারে

  © প্রতীকি ছবি

চাকরির প্রলোভন দেখিয়ে রাজধানীর ধানমণ্ডির অফিসে তরুণীকে গণধর্ষণের আলামত মিলেছে। সোমবার ফরেনসিক পরীক্ষায় এ আলামত পাওয়া যায়। ধর্ষণের অভিযোগে গ্রেফতার রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) দুই পরিচালক শাকিল কামাল চৌধুরী ও মহিউদ্দিন শিকদারকে এদিন কারাগারে পাঠানো হয়েছে।

ধর্ষণের অভিযোগে তরুণী গত রোববার ধানমণ্ডি থানায় মামলা করেন। এতে আসামি করা হয় রিহ্যাবের দুই পরিচালক আর্থ হোল্ডিং প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শাকিল কামাল চৌধুরী এবং ইনডেস্ক প্রোপার্টিজের চেয়ারম্যান প্রকৌশলী মহিউদ্দিন শিকদারকে। রোববার সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়। সোমবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এজাহারে তরুণী উল্লেখ করেন, আনুমানিক আট মাস আগে শাকিল কামাল চৌধুরীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। তরুণী শাকিলের কাছে জানান, তিনি চাকরি খুঁজছেন। গত বৃহস্পতিবার ধানমণ্ডির ১৩ নম্বর সড়কের আট নম্বর বাড়ির ই-১/বি নম্বর ফ্ল্যাটে তিনি শাকিলের সঙ্গে দেখা করেন। এটি শাকিলের ডেভেলপার কোম্পানির অফিস। রোববার চাকরির কথা বলে শাকিল মেয়েটিকে অফিসে ডাকেন। অফিসের সোফায় তাকে প্রথমে মহিউদ্দিন এবং পরে শাকিল ধর্ষণ করেন। পরে ওই তরুণী কৌশলে সেখান থেকে বের হয়ে মামলা করতে থানায় যান।

ওইদিন রাতেই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়। ওসিসির দায়িত্বশীল একজন জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। মঙ্গলবার মেয়েটির ডিএনএ পরীক্ষা করা হবে। পরে অভিযুক্ত দু'জনের ডিএনএ পরীক্ষা করানো হবে।

মামলার তদন্ত কর্মকর্তা ধানমণ্ডি থানার পরিদর্শক (অপারেশন) আশফাক রাজীব হাসান সাংবাদিকদের বলেন, শাকিল ও মহিউদ্দিনকে সোমবার ঢাকার আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।


সর্বশেষ সংবাদ