সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু

  © ছবি: প্রতীকী

মৌলভীবাজারের কমলগঞ্জে এক ছাত্রলীগ নেতা ও খুলনায় এক ব্যাংক কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তারা হলেন, ব্যাংক কর্মকর্তা আব্দুস সামাদ ও ছাত্রলীগ নেতা তুষার আহমেদ। আজ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

খুলনার নিজ খামার এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা আবদুস সামাদ নিহত হন। আজ রোববার সকাল ৭টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের নিজখামার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সামাদ ব্র্যাক ব্যাংকের গোপালগঞ্জ শাখার কর্মকর্তা।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সামাদ সকালে মোটরসাইকেলে কেশবপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। নিজখামার এলাকায় বালুবোঝাই একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সামাদ মারা যান। তিনি যশোরের কেশবপুর উপজেলার বাসিন্দা।

এদিকে কমলগঞ্জে সিএনজি অটোরিকশা চাপায় ছাত্রলীগ নেতা তুষার আহমেদ নিহত হয়েছেন। শনিবার রাতে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা ৬ টার দিকে কমলগঞ্জের আদমপুর সড়কে সিএনজি অটোরিকশা চাপায় গুরুত্বর আহত হন তুষার।

নিহত ছাত্রলীগ নেতা তুষার উপজেলার রহিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি উপজেলার সিদ্ধেশ্বরপুর গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ