প্রেমিকের কুরুচিপূর্ণ মেসেজ পেয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

  © প্রতীকী ছবি

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় প্রেমিকের কুরুচিপূর্ণ মেসেজ পেয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সুলতানা ওরফে সোনালী (১৭) ওই ছাত্রী বাগাতিপাড়ার মালিগাছা গ্রামের সুমন রেজার মেয়ে। সোনালী লোকমানপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

এ ঘটনায় মামলা হলেও সোনালীর কথিত প্রেমিক পলাতক রয়েছেন। জানা গেছে, কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রোকন সরকারের (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সোনালীর। সম্প্রতি রোকন ও সোনালীর মধ্যে ভুল–বোঝাবুঝির সৃষ্টি হলে রোকন মোবাইলে মেসেজ পাঠিয়ে সোনালীর চরিত্র নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

মঙ্গলবার রাতে সোনালী মুঠোফোনে ভুল–বোঝাবুঝির অবসান ঘটানোর চেষ্টা করেন। কিন্তু রোকন তাঁকে ১৭ বার মেসেজ পাঠিয়ে অশ্লীল ভাষায় কটূক্তি করে। পরে মধ্যরাতে সোনালী রোকনকে মেসেজ পাঠিয়ে জানায়, ‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি।’

এর উত্তরে রোকন তাকে মরে যেতে উদ্বুদ্ধ করে মেসেজ দেয়। পরে মেয়েটি নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সকালে ঘটনাটি জানাজানি হলে পুলিশ সোনালীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠায়। এ সময় পুলিশ তার ব্যবহৃত মোবাইল জব্দ করে।

সোনালীর বাবা সুমন রেজা জানান, ‘তিনি পাবনার ঈশ্বরদী ইপিজেডে নিরাপত্তাকর্মী হিসেবে এবং তাঁর স্ত্রী সাবিনা ইয়াসমিন একই ইপিজেডে একটি কোম্পানির পোশাককর্মী হিসেবে চাকরি করেন। চাকরির কারণে তাঁরা দুজনই বাড়িতে থাকেন না। ঘটনার দিন রাতে দুই মেয়ে সোনালী ও স্বর্ণা বাড়িতে ছিল।’

তিনি জানান, মেয়ের মারা যাওয়ার খবর পেয়ে বুধবার সকালে তাঁরা দুজনে বাড়িতে আসেন। তিনি অভিযোগ করেন, রোকন নামের ছেলেটা তাঁর মেয়েকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন। এ ব্যাপারে তিনি বাদী হয়ে থানায় মামলা করেছেন।

লোকমানপুর কলেজের অধ্যক্ষ ফারুখ হোসেন বলেন, তাঁর কলেজের ছাত্র রোকনের সঙ্গে ছাত্রী সোনালীর প্রেমের সম্পর্কের বিষয়ে তিনি কিছু জানতেন না। তবে সোনালীর আত্মহননের বিষয়টি তিনি কোনোভাবেই মেনে নিতে পারছেন না।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, খবর পেয়ে তিনিসহ নাটোরের সহকারী পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে অভিযুক্ত রোকন পলাতক রয়েছে। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ