ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্য আটক

  © সংগৃহীত

নারায়ণগঞ্জে কিশোর গ্যাং এর তিন সদস্যকে পাঁচটি ধারালো ছোড়াসহ আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। মঙ্গলবার রাত ১১টায় ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় অবস্থিত বায়তুন নূর জামে মসজিদের পিছনের বালুর মাঠ থেকে তাদেরকে আটক করা হয়।

পরে সদর থানা পুলিশ আটককৃতদের ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। আটককৃতরা সবােই দেওভোগ এলাকার বাসিন্দা। প্রত্যেকের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক জয়নাল আবেদীন বলেন, বালুর মাঠে কয়েকজন কিশোর সন্ত্রাসী ধারালো ছোরা নিয়ে সঙ্ঘবদ্ধ হয়। সেসময় এলাকাবাসী তাদের ধাওয়া করে তিনজনকে আটক করে। এসময় অন্যরা ছোরা ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ফতুল্লা মডেল থানায় না জানিয়ে সদর থানাকে জানায়। তিনজনকে আটক করে ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, তিন কিশোরের মধ্যে একজনের বড় ভাইকে কয়েকদিন আগে প্রতিপক্ষের ছেলেরা মারধর করে চুল কেটে দেয়। এর জেরে প্রতিপক্ষের উপর হামলা করতে তারা ধারালো ছোরা নিয়ে সঙ্ঘবদ্ধ হয়। তারা মূলত একটি গ্রুপ বা গ্যাং। এরা প্রায় সময়ই এলাকায় এভাবে অস্ত্র নিয়ে মহড়া দেয়। ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ