ছিনতাইয়ের অভিযোগে দুই ছাত্রকে পুলিশে দিল জবি কর্তৃপক্ষ

  © ফাইল ফটো

ছিনতাই ও ছিনতাইকারীকে সহযোগিতার অভিযোগে দুই ছাত্রকে পুলিশে দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রশাসন। মঙ্গলবার রাতে ক্যাম্পাস থেকে প্রক্টর ড. মোস্তফা কামালের উপস্থিতিতে তাদেরকে পুলিশে দেওয়া হয়।

অভিযুক্তরা হলেন- ফার্মেসি বিভাগের ১২ ব্যাচের আল ইকরাম অর্ণব ও পদার্থ বিভাগের ১৩ ব্যাচের নওশের বিন আলম ডেভিড। এ সময় সহকারী প্রক্টর নিউটন হালদার ও অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ উপস্থিত ছিলেন।

প্রক্টর ড. মোস্তফা কামাল গণমাধ্যমকে বলেন, ‘অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত শিক্ষার্থী। তার বিরুদ্ধে ছিনতাই ও চাঁদাবাজিসহ নানা অপকর্মে লিপ্ত হওয়ার অভিযোগ রয়েছে। মঙ্গলবারও তার উপস্থিতিতে ক্যাম্পাসে মারামারি হয়েছে। ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে তাকে পুলিশে দেওয়া হয়েছে।

তিনি জানান, ডেভিড পুলিশকে বাধা দেওয়ায় তাকেও পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। যারা পুলিশের কাজে বাধা দিয়েছিল, আজ বুধবার তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মওদূদ রহমান গণমাধ্যমকে বলেন, জবি প্রশাসন দুই ছাত্রকে পুলিশে দিয়েছে। তবে এখনও মামলা হয়নি।  এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ