জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে কলেজছাত্র খুন

  © সংগৃহীত

সিরাজগঞ্জ সদরের কান্দাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সোহেল তালুকদার (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা ও আরেক ভাই। চাচাতো ভাইদের হাতে হতাহতের এ ঘটনা ঘটেছে বলে অভিযোগে জানা গেছে। নিহত সোহেল সদর উপজেলার কান্দাপাড়া তালুকদার পাড়ার মোতালেব তালুকদারের ছেলে। তিনি সিরাজগঞ্জ সরকারি কলেজের শেষ বর্ষের ছাত্র ছিলেন এবং টাঙ্গাইলে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

এ ঘটনায় আহত সোহেলের বাবা মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের চাচাতো ভাই শামীম তালুকদার জানান, বাড়ির জায়গা জমি নিয়ে চাচা মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মোহন তালুকদারের তিন ছেলে ও পরিবারের অন্যরা মিলে মোতালেব তালুকদারের বাড়িতে হামলা চালায়।

এ সময় লাঠির আঘাতে মোতালেব তালুকদার ও তার ছেলে সোহেল গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এরপর সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সোহেল মারা যান।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, মারামারির ঘটনায় কলেজছাত্র সোহেল নিহত হয়েছে বলে শুনেছি। জড়িতদের ধরতে রাতেই অভিযানে নেমেছে পুলিশ। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম থানায় অভিযোগ করেছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ