সিনিয়রকে গালি দেওয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রকে হত্যা

  © ফাইল ফটো

ভারতের অন্ধ্র প্রদেশের বি সি ওয়েলফেয়ার হোস্টেলের শৌচাগারে আট বছরের দশারি আদিত্যকে খুনের দায়ে দশম শ্রেণির এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা সম্পর্কে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সুপার রবীন্দ্রনাথ বাবু জানিয়েছেন, মঙ্গলবার অন্ধ্র প্রদেশের কৃষ্ণা অঞ্চলের ওই হোস্টেলের শৌচাগার থেকে তৃতীয় শ্রেণির ছাত্র দশারির দেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, দুদিন আগে ওই হোস্টেলেরই আবাসিক দশম শ্রেণির এক ছাত্রের সঙ্গে তার বচসা বেধেছিল। সেই সময় বয়সে বড় ছাত্রকে সে গালাগাল দিয়েছিল।

তিনি আরও বলেন, ‘সোমবার মাঝরাতের পরে দশারিকে তার সঙ্গে শৌচাগারে যেতে বলে দশম শ্রেণির ছাত্রটি। প্রথমে গলা টিপে শ্বাসরোধ করে মারার চেষ্টা করে বিফল হলে সে দশারির গলার নলি কেটে দেয়। এরপর ছুরিটি ধুয়ে ফেলে হোস্টেলের পাঁচিল টপকে সে পালায়।’

বাবু জানিয়েছেন, বুধবার ভোরে ফের সে লুকিয়ে হোস্টেলে ঢুকে নিজের উপর থেকে সন্দেহ দূর করার চেষ্টা করে। তবে পুলিশ কুকুর ছুরি ও রক্ত লেগে থাকা পোশাক খুঁজে বের করে।

সন্দেহ হওয়ায় দশম শ্রেণির ওই ছাত্রকে জেরা করে পুলিশ। তারপরে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাকে মনোবিদের কাছে পাঠানো হয়েছে। খবর: এই সময়


সর্বশেষ সংবাদ