অধ্যক্ষের থাপ্পড় খেয়ে শিক্ষক হাসপাতালে

  © প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরনবীপুর নুরজাহান মযহারুল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও সহকারী শিক্ষকের বাকবিতণ্ডার ঘটনা ঘটেছে। একপর্যায়ে অধ্যক্ষের থাপ্পর খেয়ে শিক্ষক অসুস্থ পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আগামী ৩ আগস্ট একটি অনুষ্ঠানের আয়োজনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল ১১টায় চরনবিপুর নুরজাহান মযহারুল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন এবং শরীর চর্চা ও স্কাউট শিক্ষক মযহারুল ইসলামের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে অধ্যক্ষ আনোয়ার হোসেন শরীরচর্চা শিক্ষককে থাপ্পর মারেন।

এ সময় অপমান সহ্য করতে না পেরে শরীরচর্চা শিক্ষক গুরুতর অসুস্থ হয়ে পড়লে কয়েকজন শিক্ষক তাকে উদ্ধার করে প্রথমে শাহজাদপুর সদরে একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

ওই প্রতিষ্ঠানের অফিস সহকারী শাহাদাৎ হোসেন বলেন, শোকের মাস উপলক্ষে ৩ আগস্ট কলেজে একটি অনুষ্ঠানে ছাত্রদের জন্য মাথার ক্যাপ নিয়ে অধ্যক্ষ আনোয়ার হোসেন ও শরীর চর্চা শিক্ষক মযহারুল ইসলাম বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এ সময় দুজনই উত্তেজিত হন। এর একপর্যায়ে শিক্ষক মযহারুল অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অধ্যক্ষ থাপ্পরে শরীর চর্চা শিক্ষক অসুস্থ হয়েছে কিনা তা জানেন না বলে জানান তিনি।

এ ব্যপারে অধ্যক্ষ আনোয়ার হোসেন বলেন, তাকে থাপ্পর মারা হয়নি। শুধু তর্কবিতর্কের একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।


সর্বশেষ সংবাদ