প্রেমিকের দেওয়া মোবাইল কেড়ে নিল পরিবার, আত্মহত্যা

পূজা বিশ্বাস
পূজা বিশ্বাস  © টিডিসি ফটো

সাতক্ষীরার তালায় প্রেমঘটিত কারণে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। জানা যায়, প্রেমিকের দেওয়া মোবাইলফোন পরিবার কেড়ে নেওয়ায় আত্মহত্যা করে সে।

মঙ্গলবার তার নিজ বাড়িতে আত্মহত্যা করে সে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় তালা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সে মৃত্যুবরণ করে।

ওই ছাত্রীর নাম পূজা বিশ্বাস। সে উপজেলার শ্রীমন্তকাটি গ্রামের অমল বিশ্বাসের মেয়ে এবং স্থানীয় জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পূজা বিশ্বাসের সাথে একই এলাকার ভোলানাথ হালদারের ছেলে খুলনা বিএল কলেজের অনার্সের ছাত্র রাজু হালদারের প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টিতে তাদের পরিবারের সায় ছিলনা। তারা যেন একে অন্যের সাথে কোন প্রকার যোগাযোগ করতে না পারে তার জন্য ব্যাপক নজরদারি করে। এর আগে পূজাকে রাজুর দেওয়া একটি মোবাইল ফোনের কথা পরিবারকে জানালে তা রাজুর পরিবারকে ফিরিয়ে দেয়া হয়।

এনিয়ে রাগে, দুঃখে, ক্ষোভে পূজা গত মঙ্গলবার সন্ধ্যায় গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর গতকাল শুক্রবার বিকালে পূজার মৃত্যু হয়।

এদিকে পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করে তার পরিবারের কাছে হস্তান্তর করছে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ