গ্রেফতার মিন্নি, চাঞ্চল্যকর তথ্য

  © টিডিসি ফটো

বরগুনায় রিফাত শরীফ হত্যায় স্ত্রী মিন্নিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে মিন্নি ও তার বাবাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের নিয়ে যায় পুলিশ। রাত ৯টার দিকে তাকে গ্রেফতার দেখানো হয়। মিন্নিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে আনা হয়। 

এর আগে, বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার বাদি নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নি পরস্পর দোষারোপ করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

রিফাত হত্যায় মিন্নির সংশ্লিষ্ট থাকার বিষয়টি জানিয়েছে বরগুনা পুলিশ সুপার। তিনি মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

প্রেসবিজ্ঞপ্তি

দেখুন: কলেজ ফাঁকি দিয়ে নিয়মিত নয়নদের বাড়ি যেত মিন্নি: বিস্ফোরক তথ্য

দেখুন: নয়ন বন্ডের বাড়ি যাওয়া নিয়ে যা বললেন মিন্নি

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৬ জুন সংঘটিত চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা। মামলায় পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ পর্যন্ত এজাহারভুক্ত ৭ জন ও তদন্ত প্রাপ্ত সন্দিগ্ধ ৭ জন আসামিসহ ১৪ জন আসামীকে গ্রেফতার করে।  গ্রেফতারকৃত ৪ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ গ্রেফতারকৃত ৬ জনসহ মোট ১০ জন আসামিকে ফৌজধারী দণ্ডবিধি আইনের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের জন্য এ মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নি (২০) আজ মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিটে ডেকে এনে মামলার ঘটনা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করা হয়।

দেখুন: প্রতারণা করেছে মিন্নি, গ্রেফতার দাবি রিফাতের বাবার

দেখুন: আমার শ্বশুরের বক্তব্য মনগড়া ও বানোয়াট: সংবাদ সম্মেলনে মিন্নি

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও প্রাপ্ত তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণে হত্যা কান্ডের সাথে তার সংশ্লিষ্টতা প্রাথমিকভাবে প্রতীয়মান হওয়ায় মামলার মূল রহস্য উদঘাটন এবং সুষ্ঠু তদন্তের নিমিত্তে মিন্নিকে রাত ৯টায় গ্রেফতার করা হয়েছে।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০ টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে এদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আরও দেখুন: ছেলে হত্যার পেছনে মিন্নির হাত রয়েছে: রিফাতের বাবা


সর্বশেষ সংবাদ