ক্লাস না করে পার্কে ছাত্র-ছাত্রীরা, ধরে থানায় দিল নোয়াখালীর এমপি

স্কুল-কলেজ চলাকালীন ছাত্র-ছাত্রীরা কোথায় থাকেন, কী করেন এ বিষয়ে বাবা-মাকে সতর্ক থাকতে বলেছেন জাতীয় সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক চৌধুরী। মঙ্গলবার স্কুল চলাকালীন একটি পার্ক পরিদর্শনে যান তিনি। সেখানে স্কুল-কলেজের বেশ কিছু ছাত্র-ছাত্রীদের সঙ্গে দেখা হয়। ক্লাস বাদ দিয়ে তারা পার্কে আড্ডা দিচ্ছিলেন। এসময় তাদেরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্কুল চলাকালীন সময়ে সন্তানদের বিষয়ে অভিভাবকদের খেয়াল রাখার প্রতি আহ্বান জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন নোয়াখালীর সাংসদ একরামুল হক চৌধুরী। তিনি লেখেন, অভিভাবকদের বলছি, আপনার সন্তানের খোঁজ খবর নিন। স্কুল কলেজ চলাকালীন সময়ে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে ঘুরাঘুরি করছে কিনা খবর নিন। কোথায় যাচ্ছে লেখাপড়ায় করছে কিনা খেয়াল রাখুন।

তিনি আরও লেখেন, স্পষ্টভাবে বলছি, স্কুল কলেজ চলাকালীন সময়ে কোনো শিক্ষার্থী পার্কে ঘুরাঘুরি করলে পুলিশ থানায় ধরে নিয়ে শাস্তি প্রদান করবে। আজকে (মঙ্গলবার) স্কুল কলেজ চলাকালীন সময়ে পার্কে শিক্ষার্থীরা আড্ডা দিচ্ছে দেখে পুলিশ থানায় নিয়ে গেছে। আমি পুলিশকে বলে দিয়েছি, ওদের অভিভাবকরা থানায় আসলে, তাঁদের দায়িত্বে ওদের সর্তক করে ছেড়ে দিবে। আশাকরি এই ধরনের ঘটনা পুনরায় না হউক।

 


সর্বশেষ সংবাদ