এবার মুখ খুললেন মিন্নি (ভিডিও)

সংবাদ সম্মেলনে মিন্নি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের বিষয়ে রিফাতের বাবার সংবাদ সম্মেলনের পর এবার মুখ খুললেন আয়েশা সিদ্দিকা মিন্নি। রবিবার সংবাদ সম্মেলন করে তিনি দাবি করেছেন, গতকাল তার শ্বশুর সংবাদ সম্মেলনে যা বলেছেন তা মনগড়া ও বানোয়াট। শ্বশুরের সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদও জানিয়েছেন তিনি।

মিন্নির ভাষ্য, এলাকার মাদক সেবী এবং মাদক ব্যবসাসহ অনেক খারাপ কর্মকাণ্ডের সাথে জড়িত। নয়নবন্ড বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকায় তার নামে অনেক মামলা রয়েছে। বর্তমানে আমার শশুড় অসুস্থ এবং একমাত্র সন্তানকে হারিয়ে আরও অসুস্থ হয়ে পড়েছেন। যখন যা বলেন তার কোন কিছুই পড়ে মনে থাকেন না।

তিনি অভিযোগ করেন, রিফাত হত্যার পরে আসামীরা বিচারকে অন্যদিকে প্রবাহিত করার জন্য সামাজিক যােগাযোগের মাধ্যমে বিভিন্নভাবে আমাকে হয়রানি করার চেষ্টা করেছে। যেমন-ফেইসবুকে বিভিন্ন ছবি এডিট করে পোস্ট করিয়েছেন, যা কখনো সত্য নয়। তিনি বলেন, ০০৭ নামের গ্রুপটি বরগুনায় যাঁরা সৃষ্টি করেছেন, তারা খুবই ক্ষমতাবান ও অর্থশালী। তাই তারা এই বিচারের আওতা থেকে দূরে থাকার জন্য আমার শ্বশুড়কে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে রিফাত হত্যার বিচারকে অন্য দিকে প্রবাহিত করার চেষ্টা করছে।
এ সময় তিনি শশুড়ের বক্তব্যকে সম্পূর্ণ মনগড়া ও বানোয়াট দাবির পাশাপাশি বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান।

মিন্নি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানাই, যেহেতু আমি এক স্বামীহারা অসহায় নারী, তাই আমার বিরুদ্ধে যারা মিথ্যাচার ও ষড়যন্ত্র করে অপরাধীদের বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

 


মন্তব্য