সড়ক দুর্ঘটনায় দশম শ্রেণীর শিক্ষার্থী নিহত

পটুয়াখালীর দশমিনায় সড়ক দুর্ঘটনায় দশম শ্রেণীর এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গয়নারঘাট বাজারে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীর নাম মো. মোতালেব। সে উপজেলার আলীপুর ইউনিয়নের রমানাথসেন গ্রামের মো. মোশারেফ হাওলাদারের ছেলে। মোতালেব স্থানীয় আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা গেছে, উপজেলার আলীপুর ইউনিয়নের আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী মো. মোতালেব মটর সাইকেলে চালিয়ে দশমিনা-আলীপুরা সড়ক দিয়ে আলীপুরা বাজারের যাচ্ছিলেন। তিনি মোটরসাইকেল নিয়ে গয়নারঘাট বাজারে পৌঁছালে সেখানে দশমিনা-আলীপুর-ঢাকা রুটের বেপারী পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মো. আরিফ (১৬) নামে আরও এক মোটরসাইকেল যাত্রী আহত হয়েছেন।

এদিকে একই দিন সন্ধ্যা ৬ টায় দশমিনা থানা পুলিশ ওই শিক্ষার্থীর লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠাতে চাইলে নিহতের বাবা-মা, আত্মীয় স্বজন ও এলাকাবাসী জোর করে হাসপাতালের টেবিলসহ লাশ ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে দশমিনা থানা পুলিশ আলীপুরার রমানাথসেন গ্রাম থেকে রাত ৯টায় নিহতের লাশ উদ্ধার করে দশমিনা থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দশমিনা থানার ওসি এস. এম জালাল উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে পটুয়াখালী ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ঘাতক বাসটিও আটক করা হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ