ছিনতাইকারীর গুলিতে মোটরসাইকেল আরোহী কলেজছাত্র নিহত

  © সংগৃহীত

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ছিনতাইকারীর গুলিতে মোটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় তাকে হত্যা করে ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার আনুমানিক বিকেল ৫টার দিকে উপজেলার নগর ইউনিয়নের মকিমপুর গ্রামের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত আল আমিন ওই গ্রামের শাহাদত হোসেনের ছেলে। তিনি খলিসাডাঙ্গা ডিগ্রি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, আল আমিন তার ভগ্নিপতির এপাচি ব্র্যান্ডের মোটরসাইকেলে একটি শিশুকে নিয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন। একপর্যায়ে মকিমপুর গ্রামের বটতলা এলাকায় গেলে সেখানে দাঁড়িয়ে থাকা তিনজন অজ্ঞাত যুবক তার পথ রোধ করে পরপর দুই রাউন্ড গুলি করে। এতে আল আমিনের বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এসময় ওই তিন যুবক মোটরসাইকেলটি নিয়ে দ্রুত সটকে পড়েন। স্থানীয়রা টের পেয়ে আল আমিনকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের ধরতে থানা এলাকার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানোর কাজ চলছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


সর্বশেষ সংবাদ