ইভটিজিংয়ে বাধা দেয়ায় কলেজছাত্রীর বাবাকে কামড় দিল বখাটে

  © সংগৃহীত

ইভটিজিংয়ে বাধা দেয়ায় এক কলেজ ছাত্রীর বাবার কান ছিঁড়ে নিয়েছে বখাটেরা। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার দেবহাটা উপজেলার ঘলঘলিয়া এলাকায়। আহত ব্যক্তির নাম আজিজুল ইসলাম খোকন (৪৫)।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। মেয়েকে উত্যক্ত করার সময় বাঁধা দেয়ার কারনে এ ঘটনা ঘটেছে বলে জানান কলেজছাত্রীর বাবা। আজিজুল ইসলাম খোকন ঘলঘলিয়া গ্রামের রহমতুল্যা সরদারের ছেলে। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

খোকন বলেন, আমার মেয়ে দেবহাটার সরকারি খানবাহাদুর আহছানউল্লাহ কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ে। দীর্ঘদিন ধরে ঘলঘলিয়া গ্রামের রিয়াজুল সরদারের ছেলে বখাটে আবু জাফর আমার মেয়েকে উত্যক্ত করে আসছিল। উত্যক্ত না করতে বখাটে আবু জাফরকে বারণ করায় সে ক্ষিপ্ত হয়।

পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে ঘলঘলিয়া বাজারে যাওয়ার পথে বখাটে আবু জাফর অতর্কিতভাবে আমার উপর হামলা চালিয়ে আমার বাম কানটি দাঁত দিয়ে কামড়ে ছিড়ে নেয়। স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, ঘটনাটি শুনেছি। তবে থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। পুলিশের পক্ষ থেকে ঘটনাটির বিস্তারিত জানতে চেষ্টা করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ