তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার ১

ফেনীর সোনাগাজী উপজেলায় গতকাল বুধবার তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর এক কিশোরকে (১৩) তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও ছাত্রীর পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ওই বখাটে কিশোর ছাত্রীকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করছিল। বিষয়টি ওই ছাত্রী তার মাকে জানালে তিনি ওই বখাটের মায়ের সঙ্গে যোগাযোগ করেন। তাঁর ছেলেকে এ ধরনের কার্যকলাপ থেকে দূরে থাকতে বলেন ছাত্রীর মা।

গতকাল বুধবার বিকেলে স্কুল ছুটি হলে ওই ছাত্রী হেঁটে বাড়ি ফিরছিল। পথে বখাটে তাকে ডেকে ২০ টাকা দিয়ে কিছু খেতে বলে। মেয়েটি টাকা নিতে না চাইলে ওই কিশোর জোর করে মেয়েটিকে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই কিশোর দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

খবর পেয়ে সোনাগাজী মডেল থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বখাটে কিশোরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ বৃহস্পতিবার কিশোরকে আদালতে হাজির করা হবে। ফেনী সদর হাসপাতালে মেয়েটির শারীরিক পরীক্ষার প্রস্তুতি চলছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য তাকেও আদালতে হাজির করা হবে।


সর্বশেষ সংবাদ