চাঁদাবাজি মামলায় জেলা ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন
ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন

ভোলায় চাঁদাবাজি মামলায় জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ভোলা সরকারী কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। পুলিশ জানায়, একটি চাঁদাবাজি মামলার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।

ছাত্রলীগ নেতা-কর্মীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে পুলিশের ২টি পিকআপ ভ্যান ও ৫/৬টি মটর সাইকেল এসে ভোলা সরকারী কলেজের অপর পাশে পাপনের বাড়ির সামনে থেকে কিছু না বলেই তাকে আটক করে থানায় নিয়ে যায়।

পাপনের স্বজনরা জানান, কয়েকদিন ধরে ভোলায় ছাত্রলীগের অভ্যন্তরে কোন্দল চলছিল। ছাত্রলীগের পদ প্রত্যাশী একটি গ্রুপ কমিটি ভেঙে দিয়ে পুনঃ কমিটি গঠনের দাবিতে টানা কয়েকদিন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছে। দলীয় অভ্যন্তরীণ কোন্দল ছাড়া পাপনকে গ্রেপ্তারের অন্য কোন কারণ দেখছে না তার পরিবার।

এদিকে গ্রেপ্তারের পর রাতে ভোলা থানা পুলিশের কোন বক্তব্য না পাওয়া গেলেও বুধবার দুপুরে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিঞা জানান, জনৈক ব্যবসায়ী ছোটনের দায়ের করা ৫ লাখ টাকা চাঁদাবাজি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। আটক ছাত্রলীগ সভাপতিকে কোর্টে চালান করার বিষয়টিও নিশ্চিত করেন তিনি।


সর্বশেষ সংবাদ