গুলশানে ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

রাজধানীর গুলশান এভিনিউর চিটাগাংবুল নামের একটি রেস্তোরাঁয় আসল ম্যাজিস্ট্রেট হাতে গ্রেফতার হন ম্যাজিস্ট্রেট।মঙ্গলবার (১৮ জুন) বেলা ৩টায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে ম্যাজিস্ট্রেট নিজেই গ্রেফতার হলেন। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোহাম্মদ বিন জহির সুমন ভূইয়া। ওই ব্যক্তি মূলত নকল ম্যাজিস্ট্রেট ছিলেন।

জানা গেছে, ওই রেস্টুরেন্টে গিয়ে জহির সুমন ভূইয়া নিজেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ১০ হাজার টাকা দাবি করেন। কিন্তু তার চালচলনে সন্দেহ হয় রেস্টুরেন্ট কর্মকর্তাদের।

এরইমধ্যে রেস্তোরাঁর ম্যানেজার ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারকে মোবাইলে বিষয়টি জানান। সাজিদ আনোয়ারের ভ্রাম্যমাণ আদালত দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সুমন ভূইয়াকে গ্রেফতার করেন।

ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার বলেন, প্রায় এক বছর ধরে বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আসছিলেন তিনি। এরইমধ্যে বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে নিজেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে জরিমানাও আদায় করেছেন অনেকবার।

কিন্তু মঙ্গলবার তার ভুয়া অভিযান চালানোর প্রতারণার ফাঁদে পা দেয়নি ওই রেস্তোরাঁর কৃর্তপক্ষ। অবশেষে আসল মেজিস্ট্রেটের কাছে হাতেনাতে ধরা পড়লেন তিনি।


সর্বশেষ সংবাদ