ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্র নিহত

দিনাজপুর সদর উপজেলায় ট্রাকে সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হামিদ হাসান হিমু (২৫) নামে ১ কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় মোটরসাইকেলে থানা অপর ২ আরোহী গুরুতর আহত হয়েছে। সোমবার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার পাঁচবাড়ী বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হিমু দিনাজপুর শহরের মুন্সিপাড়া এলাকার মোঃ আসলাম হোসেনের ছেলে ও কেবিএম কলেজের বিবিএ শেষ বর্ষের ছাত্র। আহতরা হলেন দিনাজপুর শহরের বালুবাড়ী এলাকার কৃষ্ণ রায়ের ছেলে ছিলন রায় (২৩) ও আব্দুর রহিমের ছেলে ইমন ইসলাম (১৮)।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (ওসি তদন্ত) বজলুর রশিদ জানান, বিকেলে দিনাজপুর শহর থেকে ৩ জন সদর উপজেলার মোহনপুর রাবার ড্যামে যাচ্ছিল। পথিমধ্যে পাঁচবাড়ী বাজারে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক হামিদ হাসান হিমু (২৫) নিহত হয়।

দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর ২ আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসরা জানিয়েছেন। এ ব্যাপারে কোতয়ালী থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।


সর্বশেষ সংবাদ