চাকরি হারানো শিক্ষকদের সিভি নিচ্ছে এমসাব, খুঁজে দেবে কর্মস্থল

  © ফাইল ফটো

দেশে চলমান কভিড-১৯ পরিস্থিতির কারণে ইংরেজি মাধ্যম স্কুলের যে সকল শিক্ষক চাকরি হারিয়েছেন তাদের নতুন করে চাকরি দেওয়ার উদ্যোগ নিয়েছে ইংরেজি মাধ্যম স্কুলগুলোর সংগঠন বাংলাদেশ ইংলিশ মিডিয়াম স্কুল অ্যাসোসিয়েশন (এমসাব)।

জানা গেছে, করোনাভাইরাসের মধ্যে ইংলিশ মিডিয়াম স্কুলের চাকরি হারানো শিক্ষকদের সিভি সংগ্রহ করছে এমসাব। এই সিভি তারা বিভিন্ন স্কুলে পাঠিয়ে শিক্ষকদের চাকরি দেওয়ার জন্য অনুরোধ করবেন সংগঠনটির নেতারা। এ সংক্রান্ত একটি পোস্টও এমসাবের অফিসিয়াল ফেসবুক গ্রুপে শেয়ার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে এমসাবের আহবায়ক ইঞ্জিনিয়ার কাজী তাইফ সাদাত দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, করোনাকালীন সময়ে চাকরি হারিয়ে বিপাকে পড়া শিক্ষকদের পাশে দাঁড়াতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা শিক্ষকদের কাছ থেকে সিভি সংগ্রহ করছি। এই সিভি আমাদের পরিচিত বিভিন্ন ইংরেজি মাধ্যম স্কুলে পাঠিয়ে তাদের চাকরি দেওয়ার জন্য সুপারিশ করব।

মানবিকতার কারণে এমন উদ্যোগ নেয়া হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, আমাদের এই উদ্যোগে একজন শিক্ষকও যদি উপকৃত হন তাহলে আমরা নিজেদের সার্থক বলে মনে করব। করোনাভাইসের মধ্যে ইংরেজি মাধ্যমের যে সকল শিক্ষক চাকরি হারিয়েছেন তাদের [email protected] ইমেইলে সিভি পাঠানোর অনুরোধ জানিয়েছেন তিনি।


মন্তব্য