এমটিও কর্মকর্তাদের বরণ করে নিল শাহজালাল ব্যাংক

পরিচতি অনুষ্ঠানের ফটোসেশন
পরিচতি অনুষ্ঠানের ফটোসেশন

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও) ব্যাচ-২০১৯ এর কর্মকর্তাদের বরণ করে নিল শাহ্জালাল ইসলামী ব্যাংক। গতকাল শনিবার রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দিন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মো. শাহ্জাহান সিরাজ, মিঞা কামরুল হাসান চৌধুরী এবং ইমতিয়াজ ইউ আহমেদ উপস্থিত ছিলেন।

নিয়োগপ্রাপ্ত নতুন কর্মকর্তাদের উদ্দেশ্যে ব্যাংকের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক একটি মানসম্মত ব্যাংক। আমরা আশা করছি আপনারা আপনাদের কর্মময় জীবনকে আমাদের এই ব্যাংকে অনেক ভাল উপভোগ করবেন। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম তার দীর্ঘ কর্মময় জীবনের পূর্বের অভিজ্ঞতা নবীনদের সামনে তুলে ধরেন। কর্মময় জীবনে সফলতা অর্জনের জন্য একাগ্রচিত্তে কাজ করার পাশাপাশি যথাযথ ব্যাংকিং জ্ঞান অর্জন করার পরামর্শ প্রদান করেন। 


সর্বশেষ সংবাদ