৬ ডিসেম্বর থেকে গণঅনশনে বসছে ৩৫ প্রত্যাশীরা

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর নির্ধারণ করে পুনঃরায় ৪১ তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ ও প্রধানমন্ত্রীর সাক্ষাত চেয়ে গণঅনশন শুরু করার ঘোষণা দিয়েছে ৩৫ প্রত্যাশীরা। আগামী ৬ ডিসেম্বর বিকেল ৩ টা থেকে গণঅনশন শুরু করবেন তারা। শুক্রবার গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ সাধারণ ছাত্রকল্যাণ পরিষদের প্রধান সমন্বয়ক মোজাম্মেল মিয়াজী।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর নির্ধারণের জন্য দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছে বাংলাদেশ সাধারণ ছাত্রকল্যাণ পরিষদ। ইতোপূর্বে তাদের দাবি বাস্তবায়নের প্রতিশ্রুতি দেয়া হলেও তা বাস্তবায়ন হয়নি। সর্বশেষ ৪১ তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হলেও বয়সের বিষয়ে কোনো সুরাহা আসেনি। এতে ছাত্র সমাজ ক্ষুব্ধ হয়ে উঠেছেন।

এ বিষয়ে বাংলাদেশ সাধারণ ছাত্রকল্যাণ পরিষদের প্রধান সমন্বয়ক মোজাম্মেল মিয়াজী বলেন, আমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের যৌক্তিক দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছি। কিন্তু প্রতিশ্রুতি আসলেও দাবি বাস্তবায়ন হয়নি। এ কারণেই দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রীর সাক্ষাত চেয়ে আমরা গণঅনশন করার সিদ্ধান্ত নিয়েছি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ