আট ব্যাংকের সিনিয়র অফিসার পদে উত্তীর্ণদের তালিকা দেখুন

আট ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে সাতটি প্রতিষ্ঠানের সিনিয়র অফিসার পদে চূড়ান্তভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। আজ বুধবার লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের মধে থেকে ১৩৮০ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের প্রাপ্ত নম্বর ও পছন্দের ক্রমের ভিত্তিতে এই তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকা থেকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে নিয়োগ চূড়ান্ত করা হবে।

এদিকে মামলজনিত কারণে রুপালী ব্যাংকের ২৮৩টি পদের বিপরীতে লিখিত ও মৌখিক পরীক্ষা নেয়া হয়নি। তাই উত্তীর্ণদের নির্বাচনের ক্ষেত্রে এ পদগুলো বাদ দেয়া হয়েছে। এই পদে এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণদের পরবর্তীতে লিখ্তি ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের সুযোগ দেয়া হবে। সেখান থেকে তাদের নিয়োগ দেয়া হবে।

ব্যাংকার্স সিলেকশন কমিটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোনালি ব্যাংক, জনতা ব্যাংক, রুপালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন এবং ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের মোট ১৬৬৩টি পদে সমন্বিতভাবে নিয়োগের লক্ষ্যে গত বছরের ৩১ আগস্ট এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। পরে মামলাজনিত কারণে রুপালী ব্যাংকের ২৮৩ পদ বাদ দিয়ে বাকি ১৩৮০ পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। উভয় পরীক্ষায় প্রার্থীদের প্রাপ্ত নম্বর ও প্রার্থীদের পছন্দের ক্রমের ভিত্তিতে প্রাথমিক তালিকা প্রকাশ করা হয়েছে। এখান থেকে প্রার্থীদের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে নিয়োগ দেয়া হবে।

তালিকা দেখতে ক্লিক করুন...


মন্তব্য

সর্বশেষ সংবাদ