রূপালী ব্যাংক সিনিয়র অফিসার ও অফিসার পদে পরীক্ষার প্রবেশপত্র

রূপালী ব্যাংক লিমিটেডে ‘সিনিয়র অফিসার’ এবং ‘অফিসার’পদে এমসিকিউ এবং লিখিত পরীক্ষার প্রবেশপত্র পাওয়া যাচ্ছে। আজ সোমবার থেকে প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলােড করতে পারবেন। আগামী ২৭ জুলাই পর্যন্ত প্রবেশপত্র ডাউনলােড করা যাবে।

আজ সোমবার ব্যাংকার্স সিলেকশন কমিটি এক সংবাদ বিজপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে রূপালী ব্যাংক লিমিটেড এ ‘সিনিয়র অফিসার এর ৪২৩টি পদে নিয়ােগের উদ্দেশ্যে প্রচারিত বিজ্ঞপ্তি নং-৪২/২০১৬, তারিখ ২৬/০৭/২০১৬ এবং 'অফিসার’ এর ৭৩৬টি পদে নিয়ােগের উদ্দেশ্যে প্রচারিত বিজ্ঞপ্তি নং ৪৫/২০১৬, তারিখ ০৩/০৮/২০১৬ এর মাধ্যমে অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের এমসিকিউ এবং লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd ) এ আপলােড করা হয়েছে।

উভয় পদে পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের আগামী ২৭/০৭/২০১৯ তারিখের মধ্যে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে। পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তীতে বাংলাদেশ ব্যাংক ও রূপালী ব্যাংক লিমিটেড এর ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।

উল্লেখ্য, নির্ধারিত তারিখের পর প্রবেশপত্র সংগ্রহের কোনো সুযোগ থাকবে না।

 


সর্বশেষ সংবাদ