অভিজ্ঞতা ছাড়াই ১৫০ ব্রাঞ্চ ম্যানেজার, বেতন ২২ হাজার

বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ছেড়েছে সোসিও ইকোনোমিক ব্যাকিং অ্যাসোসিয়েশন (সেবা)। ৭টি পদে মোট ৪১৫ জনকে নিয়োগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির ওয়েসবাইট থেকে এই তথ্য পাওয়া গেছে।

এতে বলা হয়, আগ্রহীরা আগামী ৭ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন। প্রতিষ্ঠানটির ওয়েসবাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়, সােসিও ইকোনমিক ব্যাকিং এসােসিয়েশন (সেবা) জাতীয় পর্যায়ের একটি বেসরকারি ক্ষুদ্র ঋণ সহায়তাকারী প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানের নাম: সোসিও ইকোনোমিক ব্যাকিং অ্যাসোসিয়েশন (সেবা)

পদের বিবরণ:

১। যােনাল ম্যানেজার (পুরুষ): পদ সংখ্যা ০৫টি। বয়স সর্বোচ্চ ৪৫ বছর, শিক্ষাগত যােগ্যতাঃ স্নাতকোত্তর। অভিজ্ঞতা নূ্নতম এরিয়া ম্যানেজার পদে মাইক্রোক্রেডিটে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকুল্যে ৪৩,৭৫০/- টাকা, নিয়মিতকরণের পর মোট বেতন হবে ৫০,৯০০/- টাকা (প্রভিডেন্ট ফান্ড, মোবাইল বিল, জ্বালানী, মেরামত, সার্ভিসিং ও আপ্যায়ন ভাতা অর্ন্তভুক্ত)।

২| এরিয়া ম্যানেজার (পুরুষ): পদ সংখ্যা ১০টি। বয়স সর্বোচ্চ ৪৫ বছর। শিক্ষাগত যােগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতাঃ স্নাতক ডিগ্রিধারীদের স্ব-পদে ৩ বছর ও স্নাতকোত্তরের ক্ষেত্রে ন্যূনতম ব্যবস্থাপক পদে মাইক্রোক্রেডিটে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকুল্যে ৩৪,২৪০/- টাকা, নিয়মিতকরণের পর মোট বেতন হবে ৩৯,৮০০/- টাকা (প্রভিডেন্ট ফান্ড, মোবাইল, জ্বালানি, মেরামত ও আপ্যায়ন ভাতা অন্তর্ভুক্ত)।

৩। ব্রাঞ্চ ম্যানেজার (পুরুষ): পদ সংখ্যা ৫০টি। বয়সঃ সর্বোচ্চ ৪২ বছর। শিক্ষাগত যােগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতাঃ নূনতম এবিএম পদে মাইক্রোক্রেডিটে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকুল্যে ২৫,৮৬০/- টাকা, নিয়মিতকরণের পর মােট বেতন হবে ৩০,০৭৫/- টাকা (প্রভিডেন্ট ফান্ড, মােবাইল বিল, জ্বালানী, মেরামত অন্তর্ভুক্ত)।

৪। এ্যাসিঃ ব্রাঞ্চ ম্যানেজার (পুরুষ): পদ সংখ্যা ১০০টি। বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর। শিক্ষাগত যােগ্যতাঃ সাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতাঃ স্নাতক ডিগ্রীধারীদের মাইক্রোক্রেডিটে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতকোত্তরের ক্ষেত্রে অভিজ্ঞতা না থাকলেও চলবে। শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকুল্যে ২০,৭২০/-টাকা, নিয়মিতকরণের পর মোট বেতন হবে ২২,৯০৫/-টাকা (প্রভিডেন্ট ফান্ড ও জ্বালানি খরচের অন্তর্ভুক্ত)।

৫। একাউন্ট্যান্টঃ পদ সংখ্যা ৫০টি বয়স সর্বোচ্চ ৪০ বছর শিক্ষাগত যেখাত বানিজ্য বিভাগে নতম সাত শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকুল্যে ১৭,৬৮০ টাকা, নিয়মিতকরণের পর মোট বেতন হবে ২০.০৮৫/- টাকা (প্রভিডেন্ট ও ও জ্বালানী খরচ অভুক্ত)

৬। কমিউনিটি ম্যানেজার-১৫ (ফিল্ড ওয়ার্কার):

৭। কমিউনিটি ম্যানেজার-১৬ (ফিল্ড ওয়ার্কার)

শর্তাবলীঃ (১) প্রার্থীদের লিখিত দরখাস্তের সাথে সদ্য তোলা ৩ কপি রঙ্গীন ছবি, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্বের সনদ ও অভিজ্ঞতার সনদসহ সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। (২) শিক্ষানবিশকাল ছয় মাস সন্তোষজনকভাবে উত্তীর্ণ স্টাফদের চাকুরী স্থায়ীকরণসহ বছরে ৩টি বােনাস, স্টাফ কল্যাণ, অবসরকালীন তহলি, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মােবাইল বিল, দুরত্ব ভাতা, বাণিজ্যিক এলাকার স্টাফদের আবাসিক ভাতা, মটর সাইকেল সার্ভিসিং, ট্রাভেল ও ডেইলি এলাউন্স, বাই-সাইলে মেরামত খরচ, ছুটির সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট ও ইনসেন্টিভ বােনাস প্রদান করা হবে। (৩) ১,২,৩, ও ৪ নং পদের ক্ষেত্রে নিজস্ব মােটর সাইকেল ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। (৪) ৩,৪,৫,৬ ও ৭ নং পদের জন্য ১/২ মাস প্রশিক্ষণকাল ধরা হবে। (৫) সকল পদের ক্ষেত্রে ১০,০০০/-(দশ হাজার) টাকা জামানত বাধ্যতামূলক, যা চাকুরী শেষে ফেরতযােগ্য। (৬) বাছাইকৃত প্রার্থীদেরকে মােবাইল ফোনের মাধ্যমে আমন্ত্রণ জানানাে হবে বিধায় দরখান্তে ২টি সচল মােবাইল নম্বর দিতে হবে।
(৭) সকল পদের ক্ষেত্রে ২জন প্রকৃত জামিনদাতাসহ প্রার্থীকে ৩০০/-টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে চুক্তি করতে হবে। (৮) সাক্ষাৎকারের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। (৯) সকল পদের ক্ষেত্রে Microsoft Office Program ও Internet Browsing জানা আবশ্যক।

আবেদনের ঠিকানা: পরিচালক, প্রশাসন (মানব সম্পদ বিভাগ), সেবা সংস্থা, সেবা টাওয়ার, বিশ্বাস বেতকা, ময়মনসিংহ রোড, টাঙ্গাইল। আবেদনের শেষ সময়: ০৭ জুলাই ২০১৯

বিস্তারিত তথ্যের জন্য প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে উল্লেখিত নিচের ছবিটি দেখুন


সর্বশেষ সংবাদ