৪ ব্যাংকের নিয়োগ পরীক্ষা ২৪ মে

রাষ্ট্রায়ত্ত ৪ ব্যাংকের নিয়োগ পরীক্ষা ২৪ মে শুক্রবার অনুষ্ঠিত হবে। মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত চার ব্যাংক সোনালী, বিডিবিএল, কর্মসংস্থান এবং প্রবাসীকল্যাণ ব্যাংকের কর্মকর্তা (সাধারণ) পদে সমন্বিত প্রিলিমিনারি পরীক্ষা ২৪ মে অনুষ্ঠিত হবে।

গত বছরের ২৬ নভেম্বর এই চার ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। ১০০ নম্বরের ঘণ্টাব্যাপী এই পরীক্ষা সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত রাজধানীর ৩৯টি শিক্ষা-প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। এসব কেন্দ্রের তালিকা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরীক্ষার হলে প্রবেশের আগে প্রয়োজনীয় চেকিং কার‌্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে পরীক্ষার্থীদেরকে পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ব্যতিরেকে কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

পরীক্ষার্থীদেরকে পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, একাধিক প্রবেশপত্র, স্মার্ট ওয়াচ এবং অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।


মন্তব্য