কম্পিউটার বিজ্ঞানে ৪ প্রভাষক নেবে শাবিপ্রবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট (শাবিপ্রবি) শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার সারেন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য প্রভাষকের ৪টি পদে লোকবল নেবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ২৮ জুন।

পদের নাম: প্রভাষক

বিভাগ: কম্পিউটার সারেন্স এন্ড ইঞ্জিনিয়ারিং

পদসংখ্যা:

আবেদনের যোগ্যতা:
(ক) প্রার্থীদের এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম GPA 8.00 (5.00 (লে) থাকতে হবে তবে ২০০১, ২০০২,২০০৩ সনে এসএসসি বা সমমান এবং ২০০৩ সনে এইচএসসি বা সমমান পরীক্ষায় ন্যূনতম GPA ৩.৫০ (৫) থাকতে হবে। 

(খ) প্রার্থীদের বিজ্ঞপ্রিকৃত (কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং) বিষয়ে স্নাতক সমমান (ইঞ্জিনিয়ারিং) ও মাস্টার্স (ইঞ্জিনিয়ারিং) উভয় পরীক্ষায় ন্যূনতম CGPA 3.50 8.00 ফলে) থাকতে হবে। মাস্টার্স (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রীধারী যোগ্য প্রার্থী পাওয়া না গেলে ৪ বছর মেয়াদী স্নাতক সম্মান (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রীধারী প্রার্থী নিয়োগ করা যেতে পারে।

(গ) সনাতন পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সকল পর্যায়ে ১ম বিভাগ/ শ্রেণী থাকতে হবে। আবেদন ফরম, অভিজ্ঞতা (যদি থাকে) ও প্রকাশনা (যদি থাকে) এ সম্পর্কিত তথ্য ছক বিশ্ববিদ্যালয়ের ভোদায় থেকে সরাসরি সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sust.edu) থেকেও ডাউনলোড করা যাবে।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

গ্রেড:

আরও পড়ুন: ৩০ হাজার বেতনে কর্মী নিচ্ছে ওয়াটারএইড, লাগবে না অভিজ্ঞতা

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। প্রতি সেটের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্রসহ আট সেট দরখাস্তের হার্ডকপি রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে।

আবেদন ফি
রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট–এর অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংকের শাখার ওপর প্রভাষক পদের জন্য ৫০০ টাকার MICR ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার পরীক্ষা ফি বাবদ পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

56dfee7e-0260-4735-a480-5afed3d8ac54 (1)


সর্বশেষ সংবাদ