বৈরুতের বিস্ফোরণে ছেলেকে বাঁচানোর চেষ্টায় আতঙ্কিত বাবা(ভিডিও)

বৈরুতের বিস্ফোরণে ছেলেকে বাঁচানোর চেষ্টায় আতঙ্কিত বাবা(ভিডিও)
  © সংগৃহীত

লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে একশ জনে ঠেকেছে। এ ঘটনায় আহত হয়েছে ৪ হাজারের বেশি মানুষ। গতকাল মঙ্গলবার ভয়াবহ এ বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা বৈরুত। এ ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে কর্তৃপক্ষ।

ভয়াবহ এই বিস্ফোরণের তীব্রতার মাত্রা এতটাই ছিল বহুদূর পর্যন্ত শোনা যায় সেই শব্দ। কালো ধোঁয়াতে ঢেকে যায় গোটা আকাশ। এমনকি আশেপাশের বহু বাড়িতে আগুন ধরে যায় এই ঘটনার পর। যদিও এখনও পর্যন্ত দাউ দাউ করে জ্বলছে গোটা এলাকা। আহতদের উদ্ধারে কাজ করছেন উদ্ধারকর্মীরা।

এই বিস্ফোরণের ফলে বৈরুতের লোকজন আকস্মিকতায় আতঙ্কিত হয়ে পড়েন। কীভাবে নিজে বাঁচবেন এবং প্রিয়জনকে বাঁচাবেন তা বুঝে উঠতে পারছিলেন না। এমন ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও ভাইরাল হয়েছে।

ক্লোজ সার্কিট ক্যামেরায় ধরা পড়া ওই ভিডিওতে দেখা যায়, প্রথম বিস্ফোরণের পর ছেলেকে নিয়ে বেলকনির দিকে দাঁড়িয়ে ঘটনা বুঝার চেষ্টার করছেন বাবা। দ্বিতীয় বিস্ফোরণ হতেই ছেলেকে জড়িয়ে থাকেন বাবা। ছেলে জড়িয়ে প্রথমে রুমের ভেতরে একটু আড়ালে চলে যান। পরে চেয়ার সরিয়ে ছেলেকে নিয়ে টেবিলের নিচে ঢুকে পড়েন।

ভিডিও দেখতে নিচে ক্লিক করুন...

 

https://web.facebook.com/watch/?v=787371125375668


মন্তব্য

সর্বশেষ সংবাদ