করোনামুক্ত অভিনেত্রী কোয়েল পরিবার

  © ফাইল ফটো

দীর্ঘ লড়াইয়ের পর করোনাকে জয় করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। শুধু কোয়েল নিজেই নন, তার সঙ্গে গোটা মল্লিক পরিবারের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ রবিবার সন্ধ্যায় টুইট করে কোয়েল নিজেই জানিয়েছেন।

টুইটবার্তায় অভিনেত্রী বলেন, যাবতীয় ভালোবাসা, যত্ন এবং প্রার্থনার জন্য ভাষায় আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করতে পারব না। যা আমাদের এই সময়ের মধ্যে দিয়ে বেরিয়ে আসতে সাহায্য করেছে। আমরা পুরোপুরি সুস্থ হয়ে উঠেছি এবং নেগেটিভ এসেছে।

এর আগে গত ১০ জুলাই কোয়েল নিজেই টুইটারে তাঁদের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান তিনি। সেদিনই করোনা পজিটিভ রিপোর্ট আসে কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিকেরও। কোয়েলের স্বামী নিসপাল সিং রানেও করোনায় আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, রিপোর্ট নেগেটিভ আসলেও এখনই স্বাভাবিক অবস্থায় ফিরছেন না অভিনেত্রী এবং গোটা পরিবার। আরও কিছুদিন আইসোলেশনেই থাকবেন তাঁরা।

এদিকে দেশটিতে গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে পাঁচ লাখ ২৫ হাজার ৬৮৯ জনের। তাতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও ভারতে সুস্থ হওয়া রোগীর পরিসংখ্যানটা বেশ স্বস্তিদায়ক। এখনও পর্যন্ত মোট ১০ লাখ ৯৪ হাজার ৩৭৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন।


মন্তব্য