হাসপাতালে অমিতাভ বচ্চন, ফোন করেও চিকিৎসকদের পেলেন না স্বাস্থ্যমন্ত্রী!

  © কলকাতা২৪

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন। বিগ-বি’র শারীরিক পরিস্থিতির খোঁজ নিতে হাসপাতালে ফোন করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। তবে হাসপাতালের কারও সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলতে পারেননি কেন্দ্রীয় মন্ত্রী। পরে টুইটারে সেকথা জানানোর পাশাপাশি অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী।

নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনিবারই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন। তাঁর শারীরিক স্বাস্থ্য ঘিরে আশঙ্কার মেঘ তৈরি হয় ভক্তদের মধ্যে। পরে নিজের অসুস্থতার কথা নিজেই টুইটে জানিয়েছেন বিগ বি।

টুইটে তিনি লেখেন, তিনি করোনা আক্রান্ত। তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁর পরিবারের সদস্য ও স্টাফদেরও পরীক্ষা করা হয়েছে বলে জানা গিয়েছে। মুম্বইয়ের ভিলে পার্লেতে রয়েছে এই নানাবতী হাসপাতাল। তাঁর জুহু’র বাড়ির খুব কাছেই হাসপাতালটি।

এদিকে, অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই উৎকণ্ঠা বাড়ছে গোটা দেশে। উদ্বিগ্ন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনও। অভিনেতার শারীরিক পরিস্থিতির খোঁজ নিতে মুম্বইয়ের হাসপাতালে নিজে ফোন করেন হর্ষবর্ধন।

কিন্তু কোনওভাবেই হাসপাতালের কোনও কর্মকর্তার সঙ্গেও যোগাযোগ করতে পারেননি তিনি। পরে টুইটে সেকথা জানিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী। টুইটে এপ্রসঙ্গে তিনি লেখেন, ‘আমি অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট পেয়েছি। নানাবতী হাসপাতালের কারও সঙ্গে চেষ্টা করেও কথা বলতে পারিনি। ওনার চিকিৎসার দায়িত্বে থাকা কারও সঙ্গে কথা বলার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। তবে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার সবরকম চেষ্টা করছি।’

এরপরই টুইটে অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। তিনি লেখেন, ‘প্রিয় অমিতাভজি, গোটা দেশবাসীর সঙ্গে আমিও আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। সর্বোপরি, আপনি এই দেশের লাখ-লাখ জনগনের আদর্শ। একজন জনপ্রিয় সুপারস্টার! আমরা সবাই আপনার যত্ন নেব। দ্রুত আরোগ্য লাভ করবার জন্য শুভেচ্ছা রইল।’

অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটে তিনি লিখেছেন, ‘শ্রী অমিতাভ বচ্চনজি’র করোনা আক্রান্ত হওয়ার খবরে অত্যন্ত দুঃখিত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। শীঘ্রই সুস্থ হয়ে উঠুন!’

মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও অমিতাভ বচ্চনের দ্রুত সেরে ওঠার প্রার্থনা করছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি বলেন, ‘সুপারস্টার অমিতাভ বচ্চন অসুস্থ হওয়ার খবর পেয়েছি। ঈশ্বর আপনাকে শীঘ্র সুস্থ করুন যাতে আপনি একই শক্তি নিয়ে আবার কাজ করতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।’ খবর: কলকাতা২৪।


মন্তব্য