একদিনেই ‘অ্যাভেঞ্জার্স’কে পেছনে ফেলল সুশান্তের শেষ ছবির ট্রেলার

  © সংগৃহীত

ছবিতে সদা হাস্যজ্জ্বল সদ্য আত্মহত্যা করে ওপারে পারি জমানো বলিউড স্টার সুশান্ত সিং রাজপুত। তার শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলর মুক্তি পেয়েছে ইউটিউবে। যদিও ছবিটির শ্যুটিং ২০১৮ সালেই শেষ হয়েছিল। ইউটিউবে মুক্তির মাত্র ২৪ ঘণ্টা না পেরোতেই হলিউডের সবচেয়ে ব্যবসা সফল ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ছবিকে পেছনে ফেলে দিয়েছে ‘দিল বেচারা’।

ইউটিউবে প্রকাশ পাওয়ার মাত্র একদিনের মাথায় দিল বেচারা’র ট্রেলার সাড়ে ৩ কোটিরও বেশি মানুষ দেখেছে। শুধু তাই নয় ভিডিওটিতে লাইক দিয়েছে প্রায় সাত কোটি মানুষ।

৬ জুলাই বিকালে ফক্স স্টার হিন্দির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ছবিটির ট্রেলার। ছবিটি দ্রুত ভিউ এবং লাইকের সংখ্যা দুটোতেই পেছনে ফেলেছে হলিউডের জনপ্রিয় কমিক মুভি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-কে। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এ পর্যন্ত লাইক পেয়েছে সাড়ে তিন কোটি। আর ‌‘দিল বেচারা’ মাত্র ২৪ ঘণ্টায় এর দ্বিগুণেরও বেশি লাইক পেয়েছে।

এদিকে ‘দিল বেচারা’র ট্রেলার মুক্তির পরপরই বলিউড স্টার সুশান্ত সিং রাজপুতের প্রশংসা ও আবেগে একাকার বলিউড।সামাজিক যোগাযোগমাধ্যমে সুশান্তকে নিয়ে লিখেছেন প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা, শ্রুতি, রিতেশ দেশমুখসহ বলিউডের অনেক সুপার স্টার।

বলিউডের জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর তার ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘এ ট্রেলারটি মনে করিয়ে দিলো, জীবনের প্রতিটি মুহূর্তের জন্য বাঁচা উচিত। সুন্দর একটি ট্রেলার। খুব অল্প সময়ে হারিয়ে যাওয়া তারাটির প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা। সে হয়তো পর্দায় শেষবারের মতো আসছে কিন্তু সে চিরজীবন ভক্তদের মাঝে ফিরে ফিরে আসবে।’

লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত সুশান্তের শেষ সিনেমা। মুকেশ ছাবরা পরিচালিত এ ছবিটি ২০১৮ সালেই শুটিং হয়েছিল। তবে নানাবিধ জটিলতায় মুক্তি আটকে যায়। এতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সানজানা। আগামী ২৪ জুলাই হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘দিল বেচারা’।


সর্বশেষ সংবাদ