হেসে নেটিজেনদের তোপের মুখে টিকটক তারকা জান্নাত!

  © সংগৃহীত

একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী ও টিকটক তারকা জান্নাত জুবাইর রহমানি। ছবিতে দেখা যায়, হলোকাস্ট ট্র্যাজেডি আনা ফ্রাঙ্কের ‘দ্য ডায়েরি অব এ ইয়াং গার্ল’ বই পড়লেও তাঁর মুখে হাসি রয়েছে। এতেই ক্ষুব্ধ নেটিজেনরা।

সম্প্রতি টিকটিকসহ ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করেছে ভারত, এর প্রভাব পড়েছে সাবস্ক্রাইবারদের ওপর। টিকটকে ব্যাপক জনপ্রিয় জান্নাত জুবাইর। তাঁর ২৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে। ইনস্টাগ্রামেও তুমুল জনপ্রিয় তিনি। সেখানে তাঁর ফলোয়ার ১৭ মিলিয়নেরও বেশি।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, জান্নাত সম্প্রতি ‘দ্য ডায়েরি অব এ ইয়াং গার্ল’ বইটি পড়ার যে ছবি ইনস্টাগ্রামে দিয়েছিলেন। সেখানে তাঁকে হাসতে দেখা যায়। এরপরই নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। এক সেই ছবি পোস্ট করে লেখেন, ‘নির্যাতিতের দিনপঞ্জি পড়ে কীভাবে হাসতে পারেন তিনি।’ আরেকজন মন্তব্য করেন, ‘টিকটক বন্ধ করে ঠিক হয়েছে।’ পরে সেই পোস্ট সরিয়ে ফেললেও ছবিটি ভাইরাল হয়ে গেছে।

অবশ্য টিকটক বন্ধের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন জান্নাত। ইন্ডিয়া টুডেকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, সরকারের সিদ্ধান্তে তাঁর পুরো সমর্থন রয়েছে। সরকার যে যে নির্দেশনা দেবে, তা তারা অক্ষরে অক্ষরে পালন করবেন।


সর্বশেষ সংবাদ