মন্ত্রীর অভিযোগ মিথ্যা, অসভ্য আচরণ করেননি তাবলিগ জামাত সদস্য

  © সংগৃহীত

দিল্লিতে তবলিগি জমায়েত নিয়ে উত্তাল দেশ। সমালোচনাও চলছে দেশজুড়ে। এরই মধ্যে করোনা সন্দেহে রায়পুর এইমসে ভর্তি তবলিগি জামাত এক সদস্যের বিরুদ্ধে এক অভিযোগে বলা হয় তিনি স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের গায়ে থুতু ছিটিয়েছেন। ঝামেলা বাধাচ্ছেন হাসপাতালজুড়েও। যদিও রায়পুর এইমসের তরফে সেই সমস্ত অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে।

ওই জমায়েতের কথা জানাজানি হতেই বিভিন্ন রাজ্যে ওই সমাবেশে যোগদানকারীদের হাসপাতালে ভর্তি করা হচ্ছে। ছত্তিশগড়ের রায়পুরের হাসপাতালেও এক নাবালক জামাত সদস্যকে ভর্তি করা হয়। হঠাৎ তাঁর বিরুদ্ধে চিকিৎসক ও হাসপাতাল কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে।

এদিকে ঐ ঘটনার পর রাজ্যের মন্ত্রী সুনীল সোনিও অভিযুক্তকে হাসপাতালের 'সমস্যা সৃষ্টিকারী' বলেন। স্থানীয় খবরের চ্যানেলগুলিতেও সেই খবর দেখানো হয়েছে বলেও জানা যায়।

অভিযোগের পরপরই ছত্তিশগড়ের বিশেষ মনিটরিং সেল তদন্ত নামে। আর তাতেই দেখা যায় ওই সদস্য নির্দোষ। এইমস হাসপাতাল কর্তৃপক্ষও সেই অভিযোগকে মিথ্যে বলে জানায়।

হাসপাতালের সূত্রে বলা হয়েছে, করোনা আক্রান্ত এই তবলিগি জামাত সদস্য কোরবার বাসিন্দা। কোনও চিকিৎসক বা স্বাস্থ্যকর্মীর সঙ্গে সে অভদ্র আচরণ করেনি। এমনকি তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যে। হাসপাতালের সব নিয়ম মেনে চলছে সে।

এদিকে বাধ্য হয়ে নিজের পুরনো অবস্থান থেকে সরে এসেছেন মন্ত্রী সুনীল সোনিও। ছত্তিশগড় ওয়াকফ বোর্ডের প্রধান সালাম রিজভি মন্ত্রী সুনীল সোনির মন্তব্যের তীব্র নিন্দা করেন।


সর্বশেষ সংবাদ