শ্বাসকষ্টে সালমান খানের ভাইপোর মৃত্যু, করোনার গুঞ্জন

  © আনন্দবাজার

করোনাভাইরাসের কারণে ভারত জুড়ে চরম সঙ্কট। আর এই সঙ্কটের মধ্যেই খান পরিবারের শোকের ছায়া। মাত্র ৩৮ বছর বয়সে মারা গেলেন সালমান খানের ভাইপো আবদুল্লাহ খান। দিন কয়েক আগে ফুসফুসে সংক্রমণ এবং শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের ধিরুবাই কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি হন আবদুল্লাহ।

সালমানের কানে ভাইপো-র অসুস্থতার খবর আসতেই তিনি মুম্বইয়ের বান্দ্রার লীলাবতী হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন। সোমবার গভীর রাতে সেখানেই মৃত্যু হয় আবদুল্লাহ-র। শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন আবদুল্লাহ, তাই প্রথমে রটে যায় করোনার জেরেই মৃত্যু হয়েছে তাঁর।

যদিও সালমানের পারিবারিক সূত্রে জানানো হয়েছে, দীর্ঘ দিন ধরেই ফুসফুসের সমস্যা ছিল তাঁর। ছিল ডায়াবেটিসও। হার্টেরও নানা সমস্যা ছিল। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন আবদুল্লাহ। অবশেষে মৃত্যু হয় তাঁর।

প্রিয় ভাইপোর মৃত্যুতে শোকাহত সালমানও। ইনস্টাগ্রামে আবদুল্লাহ এবং তাঁর একটি পুরনো ছবি শেয়ার করে সলমন লেখেন, ‘সব সময় তোমাকে ভালবেসে যাব।’ শোক প্রকাশ করেছেন, অভিনেত্রী ডেইজি শাহ এবং জারিন খানও।

বডি বিল্ডিংয়ের শখ ছিল আবদুল্লাহর। সালমানের ‘বিইয়িং হিউম্যান’ সংস্থার সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। করোনার এই ভয়াবহতার মধ্যেই খান পরিবারে দুঃখের রেশ রেখে গেলেন আবদুল্লাহ খান। খবর: আনন্দবাজার।


সর্বশেষ সংবাদ