সরাসরি শারীরিক মিলন দেখানোয় ক্লাবের ম্যানেজার আটক

  © সংগৃহীত

ভালোবাসা দিবস উপলক্ষে নাইট ক্লাবে আগত সবাইকে সরাসরি শারীরিক মিলন দেখানো হয়। এজন্য ক্লাবের ড্যান্স ফ্লোরের মাঝখানে একটি বিছানা রেখে শারীরিক মিলন প্রতিযোগিতার আয়োজন করেন। জর্জিয়ার আটলান্টার পাশের নরক্রস এলাকার একটি নাইট ক্লাবে এমন আয়োজন করায় ওই ক্লাবের ম্যানেজারকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই নাইট ক্লাবে অনুপযুক্ত কার্যকলাপ করা হয়েছে। ড্যান্স ফ্লোরের মাঝখানে বিছানা পেতে যৌন সম্পর্ক গড়ার প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিবস্ত্র হয়ে সবার সামনেই শারীরিক সম্পর্ক স্থাপনের ঘটনাও ঘটেছে। আর সেখানে এভাবে অংশ নেওয়ার জন্য হোটেলের ম্যানেজার উৎসাহিত করেছেন।

পুলিশ আরো জানিয়েছে, ওই রাতের ঘটনার ভিডিও পাওয়া গেছে। ভিডিওতে সে ধরনের কার্যকলাপের প্রমাণ পাওয়া গেছে। লিজেট লোচলে নামে ওই নারী ‘কামসূত্র ভ্যালেনটাইন্স ডে পার্টি অ্যান্ড কনটেস্ট’ আয়োজন করেছিলেন বলে স্বীকার করেছেন।

সবার সামনে শারীরিক সম্পর্ক গড়ে তোলার বিনিময়ে পাঁচশ ডলার করে পুরস্কার দেওয়ার কথা বলেছিলেন ওই নারী। তার প্রস্তাবে সাড়া দিয়ে বেশ কয়েকজন বিবস্ত্র অবস্থায় সম্পর্কে জড়িয়েছেন।

নাইট ক্লাবটির নতুন ব্যবস্থাপক জানিয়েছেন, আগের ব্যবস্থাপক নিজের মর্জিমাফিক এ ধরনের কাজে জড়িয়ে পড়েছেন। বিষয়টি জানার পরপরই তাকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনার সঙ্গে ক্লাব কর্তৃপক্ষ জড়িত নয়।


সর্বশেষ সংবাদ