রেগেমেগে টুইট করার রেকর্ড করে বসলেন ডোনাল্ড ট্রাম্প

  © ইন্টারনেট

নিজের বিরুদ্ধে অভিশংসন শুনানির তদন্ত চলাকালীন টুইটারে এমনিতে পোস্ট করা বাড়িয়ে দিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্প। তবে এবার অতিরিক্ত টুইট করে নতুন রেকর্ড করে বসেছেন তিনি।

অভিশংসনের শুনানি চলার সময় রেগেমেগে ১২৩ বারের মতো টুইটা করেছেন তিনি। বুধবার ৭৭ বার ও রোববার ১০৫ বার টুইট করেছেন এই রিপাবলিকান দলীয় প্রেসিডেন্ট।

গত বৃহস্পতিবার রাতেই ১১৫ বার টুইট, রিটুইট করা হয়েছে ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ড থেকে।সামাজিকমাধ্যমের প্লাটফর্মে এটাই ছিল তার সবচেয়ে বেশি সক্রিয় দিন। অবশ্য যেকোন মন্তব্য ও মতামত দেয়ার ক্ষেত্রে আগে থেকেই টুইটার ব্যবহার করেন তিনি।

এমন এক সময় তিনি টুইটার পোস্টের বন্যা বইয়ে দিলেন, যখন প্রতিনিধি পরিষদের বিচারিক কমিটি তার বিরুদ্ধে অভিশংসন অনুচ্ছেদের অনুমোদন দিয়েছেন। @রিয়েলডোনাল্ডট্রাম্প আইডিট থেকে এই টুইট করা হয়েছে।

টুইটে নিজেকে নির্দোষ হিসেবে তুলে ধরতে চেষ্টা করছেন ট্রাম্প। রিটুইটের মন্তব্য ও ভিডিওতে নিজের কার্যক্রমের পক্ষে সাফাই গাইতেও দেখা গেছে মার্কিন প্রেসিডেন্টকে।

জলবায়ু পরিবর্তন নিয়ে আন্দোলনকারী গ্রেটা থানবার্গকে নিয়েও কঠোর মন্তব্য করে বসেন তিনি। টাইম সাময়িকীতে গ্রেটাকে বর্ষসেরা ব্যক্তি হিসেবে ঘোষণা করা হয়েছে।

এভাবে টুইট করা বিষয়ে হোয়াইট হাউসের মুখপাত্র জুড ডির বলেছেন, নাগরিকদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখতে প্রযুক্তিকে ব্যবহার করছেন ট্রাম্প। সমালোচিত না হয়ে বরং এটি প্রশংসিত হওয়া উচিত বলেও  তিনি উল্লেখ করেন।

তিনি আরও বলেন, ডোনাল্ড ট্রাম্প কতবার টুইট করেছেন, সেটায় মত্ত না হয়ে তার কার্যক্রমকে আলোকপাত করা উচিত।


সর্বশেষ সংবাদ