ছাত্রলীগ নয়, পড়াশোনা করে চাকরি করো: ছাতকের ইউএনও

  © সংগৃহীত

ছাত্রলীগ না করে পড়াশোনার পাশাপাশি চাকরি করার পরামর্শ দিয়েছেন ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির। হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোয় কয়েকজন ছাত্রকে ধরলে ছাত্রলীগ পরিচয় দেওয়ায় তাদেরকে এ পরামর্শ দেন তিনি।

জানা গেছে, বুধবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ছাতক উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খালেদ হোসেন ও সিনিয়র সদস্য স্বপন দাসের ব্যবহৃত মোটরসাইকেল থামানো হয়। পরে হেলমেট না থাকায় চার হাজার ৭০০ টাকা জরিমানা করা হয় তাদেরকে।

জরিমানা আদায় শেষে তাদের পরিচয় জানতে চান ইউএনও গোলাম কবির। এ সময় তারা নিজেদের ছাত্র ও ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত জানান। এসময় তিনি তাদেরকে ছাত্রলীগ না করে পড়াশোনার পাশাপাশি চাকরি করার পরামর্শ দেন। এসময় সারাদেশেই ছাত্র রাজনীতি বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করেন তিনি।

এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক খালেদ হোসেন জানান, সরকারি কর্মকর্তার এ রকম মন্তব্য কর্মীদের মনে আঘাত করেছে। এ বিষয়ে সিদ্ধান্ত নিতে বৃহস্পতিবার ছাতক উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জরুরি সভার আহবান করা হয়েছে বলে জানান।

তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির গণমাধ্যমকে বলেন, ‘ছাত্রলীগ করবে না বলিনি, ছাত্ররাজনীতি নিয়েও মন্তব্য করিনি। তাদেরকে শুধু বলেছি, কিছু একটা করেন।’


মন্তব্য

সর্বশেষ সংবাদ